দলিল লেখক ও ভেন্ডার সমিতির নির্বাচন

0

সভাপতি আব্দুল কাদের সম্পাদক নুরুল ইসলাম

 মির্জাপুর প্রতিনিধি.

Mirzapur Pic 06-07-2019টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা দলিল লেখক ও ভেন্ডার সমিতির নির্বাচনে আব্দুল কাদের সভাপতি ও নুরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সমিতির ১০টি পদের ৮টিতে  ভোট গ্রহন হয়। নির্বাচনে ১২১ জন ভোটারের মধ্যে ১২০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।ক্রীড়া – সাংস্কৃতিক  ও ধর্মীয় সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় ওই দুই পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিয় নির্বাচিত হন। নির্বাচনে আব্দুল কাদের ৬২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ জহিরুল ইসলাম পেয়েছেন ৫৬ভোট। সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম সোহেল রানা পেয়েছেন ৩৯ ভোট। এছাড়া সহসভাপতি পদে আফছার উদ্দিন পেয়েছেন ৯২ ভোট নিকটতম মইনুল হক চুন্নু পেয়েছেন ২২ ভোট , যুগ্ম সম্পাদক পদে অধীর কুমার সরকার পেয়েছেন ৬৪ ভোট নিকটতম হারুন অর রশিদ পেয়েছেন ৫৪ ভোট সাংগঠনিক সম্পাদক পদে আশরাফুল আলম বাচ্চু পেয়েছেন ৫৮ ভোট নিকটতম নেপাল চন্দ্র সরকার পেয়েছেন ৩৬ ভোট, কোষাধ্যক্ষ পদে মীর তোফাজ্জল হোসেন পেয়েছেন ৭৫ ভোট নিকটতম আবুল কালাম আজাদ পেয়েছেন ৪২ ভোট, দপ্তর সম্পাদক পদে আবুল হোসেন (পথহারা) পেয়েছেন ৬৫ ভোট নিকটতম জীবন রহমান ৪৯ ভোট, প্রচার সম্পাদক পদে জাহাঙ্গীর আলম ৬৭ নিকটতম রশিদুল করিম লিটন পেয়েছেন ৪৮ ভোট।

অবাদ ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলে নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা মো. শামসুর রহমান, শেখ ফজুলল করিম ও ফিরোজ আলম মুক্তার জানিয়েছেন।

Share.

About Author

Leave A Reply