পর্যটন বর্ষকে স্বাগত জানিযে় ঢাকার এক যুগল দেশের ৬৪টি জেলা মোটর বাইক যোগে ভ্রমন শুরু করেছেন

0

পর্যটন বর্ষকে স্বাগত জানিযে় ঢাকার এক যুগল দেশের ৬৪টি জেলা মোটর বাইক যোগে ভ্রমন শুরু করেছেন

নিজস্ব প্রতিবেদক
Tangail Travell news 17.11.16সরকার ২০১৬ সালকে পর্যটন বর্ষ হিসেবে উদযাপন করার সিদ্ধান্তকে স্বাগত জানিযে় ঢাকার মিরপুরের এক যুগল দেশের ৬৪টি জেলা মোটর বাইক যোগে ভ্রমন শুরু করেছেন। তারা দেশের বিভিন্ন ঐতিহ্য ও আকর্ষণীয় স্থানের ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি তুলে ধরার জন্য কাজ করছেন। বৃহস্পতিবার দুপুরে আলমগীর আহমেদ চৌধুরী ও চৌধুরানী দিপালী আহমেদ যুগল টাঙ্গাইল প্রেসক্লাবে পৌছে এ তথ্য জানান।
এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, সাবেক সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ, এটিএন বাংলা, এটিএন নিউজ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নিজস্ব প্রতিবেদক মো. নাসির উদ্দিন ও টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হাবিব খান প্রমুখ।
বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সার্বিক সহযোগিতায় গত ৩০ সেপ্টেম্বর  থেকে একটি ক্যাম্পেইন “ট্যুর ফর ট্যুরিজম” যাত্রা শুরু করে। ইতি পুর্বে উক্ত যুগল মোটর বাইক যোগে টেকনাফ, তেতুলিয়া, কক্সবাজার, সেইন্টমার্টিন দ্বীপসহ বিভিন্ন জেলা ভ্রমণ করেন। রাসেল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এই যুগলকে বাংলাদেশের ৬৪টি জেলা ভ্রমণকালে মোবাইল ম্যাকানিক টিম ও ডিলারদের মাধ্যমে যাবতীয় ট্যাকনিক্যাল সাপোর্ট দিযে় সহযোগিতা করছেন।
ভ্রমণকারী যুগল জানান, সরকার ২০১৬ সালকে পর্যটন বর্ষ হিসেবে উদযাপনের সিদ্ধান্ত গ্রহন করায় দেশের প্রতিটি জেলায় একটি করে ব্র্যান্ডিং বা পরিচিতি গডে় তোলার জন্য একটি উপযুক্ত শ্লোগানসহ লোগো নির্বাচনের উদ্যোগ নিযে়ছে। এর মাধ্যমে দেশী-বিদেশী পর্যটকগণ দেশের ইতিহাস, সাংস্কৃতি, সমুদ্র সৈকতসহ অন্যান্য আকর্ষণীয় স্থান দেখে মুগ্ধ হবেন।

Share.

About Author

Leave A Reply