মির্জাপুরে ডিজিটাল মেলা উপলক্ষে ব্যাপক প্রস্তুতি

0

মির্জাপুর প্রতিনিধি.
Mirzapur Mela Picture-1টাঙ্গাইলের মির্জাপুরে ৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া দুই দিনব্যাপী ডিজিটাল মেলা উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন উপজেলা প্রশাসন।
ডিজিটাল মেলায় লক্ষাধিক দর্শকের সমাগম ও ২৫ হাজার নতুন ইন্টারনেট গ্রাহক তৈরির লক্ষ নিয়ে এ প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
ডিজিটাল মেলা উপলক্ষে মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদ স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা শিক্ষা অফিসার মো. খলিলুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন মোল্লা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আহসান হাসিব খান, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি নিরঞ্জন পাল প্রমুখ।
নির্বাহী কর্মকর্তা জানান, মির্জাপুর উপজেলা কৃষি অফিসের সামনে সকাল ১০টা থেকে মেলা শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত চলা এ মেলায় অর্ধশতাধিক স্টল থাকবে।
মির্জাপুর উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থীরা ছাড়াও সব শ্রেণি পেশার মানুষের সমাগম নিশ্চিত করতে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, মাইকিংসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের নিয়ে বৈঠকও করা হচ্ছে।
এ ব্যাপারে মির্জাপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদ বলেন, দেশের ৪৮৭টি উপজেলায় একযুগে ডিজিটাল মেলা অনুষ্ঠিত হবে। মির্জাপুরে দেশ সেরা মেলার করার ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

Share.

About Author

Leave A Reply