এই ঈদে ঘরে বসেই গহনা

0

ভাসানীর কথা ডেস্ক.

03সামনে আসছে ঈদ। আনন্দের মুহূর্তকে রঙিন করতে চাই নতুন জামা-জুতো গহনা। মার্কেটগুলোতেও তাই মানুষের উপচে পড়া ভিড়। কিন্তু এই ইন্টারনেটের যুগে কেন এতো জক্কিঝামেলায় যাবেন। ঘর বা অফিসে বসে অর্ডার দেবেন আর পৌঁছে যাবে যেখানে যে পণ্য চান।
বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশী প্রতিষ্ঠান ‘বাংলাদেশী গহনা’র জুয়েলারি সামগ্রীর প্রদর্শনী চলছে। ফেসবুকে বাংলাদেশী গহনার ফ্যানপেজে বাংলাদেশী ডিজাইনার্স কালেকশন, ডায়মন্ড কাট জুয়েলারি, গোল্ড প্লেটেড ইন্ডিয়ান জুয়েলারি, ব্রাইডাল সেট জুয়েলারি, পিওর সিলভার জুয়েলারি, অরিজিনাল কুন্দন জুয়েলারি, কিউবিক জারকান সেট, লকেট ও নেকলেসসহ হাজারো ডিজাইন ও আইটেমের জুয়েলারির প্রদর্শনী চলছে। বাহারি ডিজাইনার নকশার জমকালো সব সেট পাওয়া যাচ্ছে এই সাইটে। আগ্রহীরা অনলাইনে বা ফোনের মাধ্যমে অর্ডার দিতে পারবেন। তিন হাজার টাকার বেশি পণ্য ক্রয় করলে রয়েছে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা। মূলত পেজে মেসেজ দিলে ক্রেতাদের ফোন দিয়ে অর্ডার নেওয়া হয়। কিংবা ক্রেতারাও চাইলে সরাসরি ফোন দিয়ে অর্ডার করতে পারবেন।
ঈদ উপলক্ষে ফেসবুকের পাশাপাশি সপ্তাহে দুই দিন (শুক্র ও শনিবার সকাল ১১টা থেকে রাত ১১টা)  বনানী ৭ নম্বর রোডের, ব্লক: এইচ ৭১ নম্বর বাড়িতে এসব জুয়েলারির মূল প্রদর্শনী চলছে।
বর্তমানে উত্তর আমেরিকা, সুইজারল্যান্ড, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, ইতালি, জার্মানি, সিঙ্গাপুর, জাপানসহ পৃথিবীর বিভিন্ন দেশ থেকে বাংলাদেশী গহনার অর্ডার আসছে অনলাইনের মাধ্যমে। প্রতিষ্ঠানটি জানিয়েছে নিরাপত্তা ও সঠিক ডেলিভারির জন্য দেশের বাইরে জুয়েলারি পণ্য পাঠানো হচ্ছে ফেডএক্স কুরিয়ারের মাধ্যমে। দাম পরিশোধ করা যাবে ভিসা মাস্টার কার্ড ও বিকাশ এর মাধ্যমেও।

ফেসবুক ফ্যান পেইজে যেতে এখানে ক্লিক করুন

Share.

About Author

Leave A Reply